,

করোনা আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

বিনোদন ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানে সিঙ্গাপুরে রয়েছেন এই অভিনেত্রী। সোমবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য জানিয়েছেন তিনি নিজেই।

এই মুহূর্তে সিঙ্গাপুরের একটি কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছেন। তিনি জানিয়েছেন, তার শরীরে আপাতত করোনার উপসর্গ নেই।

ইনস্টাগ্রামে পোস্ট করেই তিনি এসব তথ্য জানিয়েছেন তার অনুরাগীদের। সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘শরীর ভালই আছে। আমার পরিবার ও কর্মীরাও সুস্থ আছেন। চিকিৎসক যা বলছেন, সেটা মেনে চলছি।’ প্রার্থনা, শুভকামনার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন ঋতুপর্ণা।

সম্প্রতি বিধানসভা নির্বাচন ঘিরে পশ্চিমবঙ্গে চলচ্চিত্র তারকাদের রাজনৈতিক দলে যোগদানের হিড়িক চলছে। কিছু দিন আগে গুজব শোনা যাচ্ছিল, ঋতুপর্ণা সম্ভবত গেরুয়া শিবিরে যোগদান করতে চলেছেন। তবে তা উড়িয়ে দিয়ে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, এখনই দলীয় রাজনীতিতে অংশগ্রহণ করতে চান না তিনি।

কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ঋতুপর্ণার স্বামী সঞ্জয়, সিঙ্গাপুরের বাসিন্দা। এখন নায়িকার দুই ছেলেমেয়ে অঙ্কণ ও ঋষণাও ওই দেশেই পড়াশোনা করে। লকডাউন ও তার পরবর্তীকালে লম্বা সময় সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতুপর্ণা। ১০ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী।

এরপর গত দু-মাসে ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো একগুচ্ছ ছবির শ্যুটিং সেরেছেন। মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এর শুভ মহরতেও শামিল হন অভিনেত্রী। এই ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করবার কথা তার। এপ্রিলে শ্যুটিং সেটে যোগ দেওয়ার কথা রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তর। সপ্তাহখানেক আগেই একটি শ্যুটিংয়ের কাজে মুম্বই গিয়ছিলেন ঋতুপর্ণা, সেখান থেকেই সিঙ্গাপুরে উড়ে যান।

ভারতে ফের বাড়ছে করোনার দাপট। এ দিকে শ্যুটিংও চলছে পুরোদমে। বলিউড থেকে টলিউড, প্রায়ই কোনও না কোনও শিল্পীর ‘করোনা পজিটিভ’ বলে শনাক্ত হচ্ছেন। সম্প্রতি বলিউড তারকা রণবীর কাপুর করোনায় আক্রান্ত হয়েছেন। অভিনেত্রী তারা সুতারিয়া, পরিচালক সঞ্জয় লীলা বানশালীও একই রোগের শিকার হয়েছেন। এবার টলিউডের প্রথম সারির নায়িকা ঋতুপর্ণার শরীরেও করোনা দানা বেঁধেছে।

সূত্র: আনন্দবাজার, হিন্দুস্থান টাইমস

এই বিভাগের আরও খবর